সাবেক ভুমিমন্ত্রী ডিলুর স্ত্রীর পর এবার পুত্রও করোনা আক্রান্ত


প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুর পুত্র সাকিবুর রহমান শরিফ কনক করোনা আক্রান্ত হয়েছেন। সাবেক এই ছাত্রনেতা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য এবং এফবিসিসিআইয়ের নির্বাহী কমিটির সদস্য। 

রবিবার নভেল করোনা ভাইরাসের প্রাপ্ত রিপোর্টে কনকের কভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। করোনা চিকিৎসার জন্য সোমবার ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হবেন বলে ব্যবসায়ী ও তরুণ রাজনীতিক কনক শরিফ নিশ্চিত করেছেন।

এর আগে তাঁর মা ও ডিলুর স্ত্রী ঈশ্বরদী উপজেলা আওযামী লীগের সভাপতি মিসেস্ কামরুন্নাহার শরিফ করেনা আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়ে এখনও চিকিৎসাধীন রয়েছেন। কনক শরিফ ঢাকায় অবস্থান করে মায়ের চিকিৎসা ও সেবা-শুশ্রসা করছিলেন। তবে মিসেস শরিফ এখন অনেকটাই সুস্থ বলে জানা গেছে।

করোনা পরিস্থিতির শুরু থেকেই কনক শরিফ এলাকায় অসহায় ও নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। এরই মাঝে ২ এপ্রিল পিতা জননেতা শামসুর রহমান শরিফের ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় জীবনাসান ঘটে। করোনার কারণে দোয়া ও মিলাদ মাহফিল এবং চেহলাম অনুষ্ঠিত করা সম্ভব না হওয়ায় মায়ের নির্দেশে কনক শরিফ পারিবারিক বিপর্যয়কে পাশ কাটিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়াও দুই ঈদে খাদ্যসামগ্রীর সাথে ঈদ উপহারও তিনি বিতরণ করেন।

রবিবার রাতে কনক শরিফের করোনা আক্রান্তের খবর ঈশ্বরদীতে ছড়িয়ে পড়লে দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মী ও শুভাকাঙ্খিরা দ্রুত সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন।