পাবনা-৪ আসনে উপনির্বাচন মনিটরিংয়ে বিএনপির কমিটি


পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে দলের প্রার্থীর হাবিববুর রহমান হাবিবের নির্বাচনী কার্যক্রম অংশ ও মনিটরিংয়ের জন্য ‘কেন্দ্রীয় নির্বাচন পর্যবেক্ষণ কমিটি’ গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। এতে আহবায়ক করা হয়েছে দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুকে।

আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে ধানের শীষের প্রার্থী করা হয়েছে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবকে।

শনিবার (৫ সেপ্টেম্বর) দলের স্থায়ী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়। রবিবার (৬ সেপ্টেম্বর) দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

১০ সদস্যের কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকুকে এবং সদস্য সচিব করা হয়েছে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সদস্যরা হলেন- বিএনপি চেয়ারপারসনে বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, চেয়ারপারনের উপদেষ্টা নাজমুল হক নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) শাহীন শওকত, পাবনা-৩ আসনের সাবেক সাংসদ এ কে এম আনোয়ারুল ইসলাম, পাবনা-২ আসনের সাবেক সাংসদ সেলিম রেজা হাবিব, পাবনা-৪ আসনের সাবেক সাংসদ সিরাজুল ইসলাম সরদার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা ও কেন্দ্রীয় কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিন।